রাজশাহীতে ধানের বাস্তায় মিলল ২০০ বোতল ফেন্সিডিল আটক-১

রাজশাহীতে ধানের বাস্তায় মিলল ২০০ বোতল ফেন্সিডিল আটক-১

এসএম বিশাল : রাজশাহীতে ধানের বস্তায় বিপুল পরিমান ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ কাওসার (২৫) নামের একজন মাদক ব্যবসায়ী কে আটক করেছে পুলিশ।
আজ মঙ্গলবার সকাল সোয়া ১০ টার সময় নগরীর রাজপাড়া থানাধীন ডিঙ্গাডোবা নিমতলা থেকে তাকে আটক করেন রাজপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ শাহাদাত হোসেন খান, এস আই শরিফুল, এস আই নুরুলসহ সঙ্গীয় ফোর্স।
এ সময় উপস্থিত জনতার সামনে অভিনব কায়দায় ধানের ভিতর থেকে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
সেই সাথে মাদক বহনকৃত অটো রিক্সা জব্দ করা হয়। আটককৃত কাওসার চন্দ্রিমা থানাধীন হাজরাপুকুর এলাকার মেহেরের ছেলে। তার গ্রামের বাড়ি তানোর নাফ নদী এলাকায়।
মাদক ব্যবসায়ী কাওসার জানায়, ভোর চার টারদিকে বাগমারা থানা এলাকার সাজাহানের ছেলে জিল্লু তাকে নিয়ে গোদাগাড়ী ঢালান নামক স্থানে যায়। পরে সেখান থেকে ধানের বস্তার মধ্যে ২০০ বোতল ফেন্সিডিল ঢুকিয়ে রিক্সাযোগে রাজশাহী উদ্দেশ্যে রওনা হয়।
পথি মধ্যে নিমতলা নামক স্থান থেকে আমাকে আটক করে। এমন সময় টের পেয়ে রিক্সা থেকে জিল্লু লাফ দিয়ে পালিয়ে যায়।
ওসি শাহাদাত হোসেন খান বলেন, গোদাগাড়ী থেকে ধানের বস্তায় ফেন্সিডিলের বড় চালান আসছে। এই সংবাদের ভিত্তিতে নগরীর ডিঙ্গাডোবা নিমতলা মোড়ে পুলিশ ফোর্স নিয়ে অবস্থান করি। পরে সকাল সোয়া ১০ টার দিকে তথ্য অনুযায়ী অটো রিক্সাটি নিশ্চিত করে ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়।
এ বিষয়ে আটককৃত কাওসার গ্রেফতার ও জিল্লুকে পলাতক দেখিয়ে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আজ মোঙ্গলবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

মতিহার বার্তা ডট কম – ০৩ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply